অষ্টম ও মাধ্যমিক অবশেষে পশ্চিমবঙ্গে ICDS অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা নিয়োগ | WB ICDS Anganwadi Recruitment 2022

 সুখবর সুখবর সুখবর ! মহিলাদের জন্য রয়েছে এবার বড় সুখবর। এবার পশ্চিমবঙ্গের অঙ্গনওয়ারি কেন্দ্রে অঙ্গনওয়ারি কর্মী ও সহায়িকার পদে কর্মী নিয়োগ করা হবে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন তাহলে এই পদের জন্য আবেদন করতে পারবেন। এই পথে আবেদনের জন্য খুব বেশি পড়াশোনার দরকার নেই শুধুমাত্র অষ্টম শ্রেণী পাস মাধ্যমিক পাশেই পেয়ে যেতে পারেন একটি সুন্দর চাকরি। তাই আর দেরি না করে এই চাকরি সম্বন্ধে বিস্তারিত ভাবে জানতে অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন এবং নীচে দেওয়া তথ্য ভালোভাবে পড়ুন ।

পদের নাম :- অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা।

শিক্ষাগত যোগ্যতা :- আপনি যদি অঙ্গনারী কর্মী পদে চাকরির জন্য আবেদন করতে চান তাহলে সে ক্ষেত্রে মাধ্যমিক পাস করতে হবে। এবং সহায়িকা পদের জন্য আবেদন করতে গেলে অষ্টম শ্রেণী পাস করলেই আবেদন করা যাবে।

নিয়োগ স্থান :- শিশু বিকাশ প্রকল্প আধিকারিক খিদিরপুর সুসংহত শিশু বিকাশ সেবা প্রকল্প , কলিকাতা

আবেদন প্রক্রিয়া :- এই পথগুলোর জন্য আবেদন করতে হবে, অফলাইনের মাধ্যমে আবেদন করার জন্য প্রয়োজনীয় ডকুমেন্ট সহ বিভিন্ন নথিপত্র কার্যালয়ে জমা দিতে হবে । খিদিরপুর এর ক্ষেত্রে খিদিরপুর সু-সম্মত শিশু বিকাশ সেবা প্রকল্প আধিকারিক এর কার্যালয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে। এবং ভবানীপুরের ক্ষেত্রে ভবানীপুর সুসংহত শিশু বিকাশ সেবা প্রকল্প আধিকারিক এর কার্যালয়ে ( ৫ বি , মহারানীর স্বর্ণময়ী রোড , কলিকাতা – ৭০০০০৯ শিয়ালদহ ই এস আই হাসপাতালের কাছে ) যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।

এছাড়া এই আবেদন প্রক্রিয়া সম্বন্ধে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশান টি ডাউনলোড করুন।

OFFICIAL NOTICE: CLICK HERE

Leave a comment