আঁধার দপ্তরে প্রচুর গ্রুপ-সি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ | UIDAI Group-C Recruitment

 সুখবর সুখবর সুখবর ! রাজ্যের বেকার যুবক- যুবতীদের জন্য রয়েছে এবার বড় সুখবর । যে সমস্ত চাকরিপ্রার্থী দীর্ঘদিন ধরে একটি চাকরির জন্য অপেক্ষারত তাদের জন্য রয়েছ বড়ো সুখবর । কেন্দ্র সরকার তথা ভারত সরকারের তথ্য ও প্রযুক্তি মারফ UIDAI দফতরের তরফে আঁধার দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন তাহলে আপনিও এখানে আবেদন করতে পারবেন। এখানে নারী-পুরুষ সকলেই আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে । আবেদন করতে কি কি ডকুমেন্ট প্রয়োজন সমস্ত তথ্য নীচে বিস্তারিতভাবে আলোচনা করা হলো।

পদের নাম :- 1. Dy. Director.

2. Section Officer .

3. Sr. Account Officer.

4. Accountant.

মোট শূন্যপদ :- এখানে চারটি পদের জন্য একটি একটি করে শূন্য পদ রয়েছে। মোট ৪ টি শূণ্য পদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করার জন্য প্রার্থীদের স্নাতক ডিগ্রী পাস করতে হবে এবং যে পদের জন্য আবেদন করবেন সেই পদে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স :- এখানে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৫৬ বছরের কম।

আবেদন প্রক্রিয়া :- এখানে আবেদন করতে হবে সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে। আবেদন করার জন্য নিচে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন পত্রটি ডাউনলোড করতে হবে। এবং তার একটি প্রিন্ট আউট বার করে নিতে হবে তারপর সেই আবেদন পত্রটি নির্ভুলভাবে ফিলাপ করে প্রয়োজনীয় ডকুমেন্ট দিয়ে নীচে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে।

প্রয়োজনীয় ডকুমেন্ট :- 

১. সমস্ত শিক্ষাগত যোগ্যতা সার্টিফিকেট ।

২. বয়সের প্রমাণপত্র ।

৩. আঁধার কার্ড ‌।

৪. কাস্ট সার্টিফিকেট।

৫. অভিজ্ঞতা সার্টিফিকেট।

৬. পাসপোর্ট সাইজের ফটোকপি।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা :- To The Director (HR) , Unique Identification Authority of India , Reglonal Office (UIDAI) , First Floor , RIADA Central Office Building , Numkum Industrial Area , near STPI Lowadih , Ranchi – 834010

নিয়োগ প্রক্রিয়া :- এখানে প্রর্থীদের কোন রকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না। পার্টিতে শিক্ষাগত যোগ্যতার উপর একটি মেরিট লিস্ট তৈরি করা হবে। সেই লিস্টের উপর ভিত্তি করে প্রার্থীদের পরবর্তীকালে ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ :- এই পদের জন্য আবেদন প্রক্রিয়া চলবে ২৬ আগস্ট ২০২২ তারিখ পর্যন্ত ‌।

এছাড়া এই আবেদনপত্র সম্বন্ধে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশান টি ডাউনলোড করুন।

OFFICIAL NOTICE: CLICK HERE

Leave a comment