কৃষি দপ্তরের নতুন করে প্রচুর বেতনে কর্মী নিয়োগ | Agriculture Department Computer Operator Recruitment 2022

 সুখবর সুখবর সুখবর ! রাজ্যের বেকার যুবক- যুবতীদের জন্য রয়েছে এবার বড় সুখবর । যে সমস্ত চাকরিপ্রার্থী দীর্ঘদিন ধরে একটি চাকরির জন্য অপেক্ষারত তাদের জন্য রয়েছ বড়ো সুখবর । এবার রাজ্যের কৃষি দফতর এ প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন তাহলে আপনিও এখানে আবেদন করতে পারবেন। এখানে নারী-পুরুষ সকলেই আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে । আবেদন করতে কি কি ডকুমেন্ট প্রয়োজন সমস্ত তথ্য নীচে বিস্তারিতভাবে আলোচনা করা হলো। এটি একটি নতুন একটি চাকরি যেখানে কৃষি দপ্তরের তরফেই কর্মী নিয়োগ করা হবে। এটি সরকারি চাকরি তাই যারা এখানে চাকরি পাবেন তাদের প্রচুর পরিমাণে বেতন দেওয়া হবে।

পদের নাম :- কম্পিউটার অপারেটর।

বেতন:- এখানে চাকরি করলে চাকরিপ্রার্থীদের প্রতি মাসে ১৬,০০০ টাকা করে বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা :- এই পদে চাকরি করতে গেলে প্রার্থীদের  MCA পাস করতে হবে অথবা কম্পিউটার অপারেটর সম্পর্কে ধারণা থাকতে হবে।

বয়স :- এখানে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২১-৪৫ বছরের মধ্যে।

নিয়োগ প্রক্রিয়া :- এখানে যে সমস্ত প্রার্থীরা আবেদন করবে তাদের লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া :- এখানে আবেদন করার জন্য নীচে দেওয়া লিংকে ক্লিক করে আবেদন করতে হবে। আবেদন প্রক্রিয়া সম্পন্ন হলে একটা একনলেজমেন্ট ফর্ম প্রিন্ট আউট বার করে প্রয়োজনীয় ডকুমেন্ট দিয়ে ৫ টাকার পোস্টেজ স্ট্যাম্প মেরে মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। খামের উপর লিখতে হবে Application For The post Of Computer Operator.

Acknowledgement Form জমা দেওয়ার ঠিকানা: – To The Project Director of ATMA O/o The Deputy Of Agriculture (Admn) Alipurduar District , Dooars Kanya , Room No – 405 , P.O – Alipurduar Court, Pin – 736112 , Alipurduar.

আবেদনের শেষ তারিখ :- এই পদের জন্য আবেদন প্রক্রিয়া চলবে ২৬ আগস্ট ২০২২ তারিখ পর্যন্ত ‌।

এছাড়া এই আবেদনপত্র সম্বন্ধে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশান টি ডাউনলোড করুন।

OFFICIAL NOTICE:CLICK HERE


APPLY NOW : CLICK HERE

Leave a comment