পশ্চিমবঙ্গের জেলায় জেলায় DM অফিসে প্রচুর পরিমাণে DEO নিয়োগ

 চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে নতুন করে আবারও একটি সুখবর। এই চাকরি হবে পশ্চিমবঙ্গের জেলায় জেলায়। এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের গ্রাজুয়েশন পাশ করলেই আবেদন যোগ্য বলে বিবেচিত করা হবে। এবং বয়সে তবে ২০ থেকে ৪০ এর মধ্যে। এই পদে পশ্চিমবঙ্গের সকল বাসিন্দা আবেদন করতে পারবে তথা নারী ও পুরুষ সকলেই। পশ্চিমবঙ্গের ডিএম(DM) তথা DISTRICT MAGISTRATE OFFICE এর তরফে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনার যদি এই পদে চাকরি করতে ইচ্ছুক হন তাহলে নিচে দেওয়া খবরটি বিস্তারিতভাবে পড়ে দেখুন এবং অফিসিয়াল ওয়েবসাইটটি ভিজিট করুন।

পদের নাম :- ডাটা এন্ট্রি অপারেট (DEO)

 শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করতে হলে প্রার্থীদের অবশ্যই গ্রাজুয়েশন পাশ করতে হবে এবং কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে।

 বয়স :- এই পদের জন্য আবেদন করতে হলে প্রার্থীদের সর্বনিম্ন বয়স হতে হবে ২০ এবং সর্বোচ্চ বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।

বেতন :- এই পদে চাকরিপ্রার্থীদের প্রতি মাসে ১১,০০০ টাকা করে বেতন দেওয়া হবে।

 আবেদন প্রক্রিয়া :- এই পদে আবেদন করতে হলে প্রার্থীদের প্রথমে অফিশিয়াল ওয়েবসাইট থেকে নোটিফিকেশনটি ডাউনলোড করতে হবে। ডাউনলোড করার পর ওপেন করলে একটি ফর্ম আসবে সেটিকে প্রিন্ট আউট বার করে নিতে হবে। তারপর আবেদনকারীর সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট গুলি ফিলাপ করতে হবে। তারপর ফর্মের ডান সাইডে একটি রঙিন পাসপোর্ট সাইজের ফটো লাগাতে হবে। নিচের ডান সাইডে আবেদনকারীকে স্বাক্ষর করতে হবে। ফরম ফিলাপ হয়ে গেলে পোস্ট অফিসর মাধ্যমে নিচে দেওয়া ঠিকানায় আবেদন পত্রটি জমা দিতে হবে ।

প্রয়োজনীয় ডকুমেন্ট :- 

১. মাধ্যমিকের এডমিট কার্ড ও মার্কশীট 

২.গ্রাজুয়েশন এর মার্কশিট

৩. আইডি প্রুফ হিসেবে আধার কার্ড বা ভোটার কার্ড বা প্যান কার্ড

৪. পাসপোর্ট সাইজের ফটো।

৫. বয়সের প্রমাণপত্র।

৬. কাস্ট সার্টিফিকেট।

৭. কম্পিউটার সার্টিফিকেট।

 আবেদন পত্র জমা দেওয়া ঠিকানা :- Treasury Department In Office Of The District Magistrate , Derjeeling , Lebong Crat Rd. 

নিয়োগ প্রক্রিয়া :- এখানে প্রার্থীদের কোন রকম লিখিত পরীক্ষা নেয়া হবে না। প্রার্থীদের কম্পিউটার টেস্ট ও মৌখিক পরীক্ষা নেওয়া হবে। সেই টেস্টের নাম্বার অনুযায়ী একটি শর্ট লিস্টে তৈরি করা হবে। যে সমস্ত প্রার্থীদের সিলেক্ট করা হবে তাদের চাকরিতে নিযুক্ত করা হবে।

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ :- আবেদনপত্রের নোটিশ প্রকাশিত হয়েছে ১২/০৯/২০২২ তারিখ। এবং আবেদন প্রক্রিয়া চলবে ২৯/০৯/২০২২ তারিখ পর্যন্ত।

যে সকল প্রার্থী এই চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করে সমস্ত তথ্য বিবেচনা করে চাকরির জন্য আবেদন করবেন। এবং আমাদের পেজ থেকে রোজ নতুন নতুন খবরের আপডেট পেতে whatsapp গ্রুপে যুক্ত হন।

OFFICIAL NOTICE: CLICK HERE
OFFICIAL WEBSTE: CLICK HERE

Leave a comment