পশ্চিমবঙ্গের জেলায় জেলায় ও ব্লকে ব্লকে আনন্দধারা প্রকল্পে প্রচুর কর্মী নিয়োগ | WB Anandha dharna Prakalpa Govt Job Recruitment

 সুখবর সুখবর সুখবর পশ্চিমবঙ্গবাসীদের জন্য আবার এর বড় সুখবর রাজ্য সরকারের নতুন স্কিম আনন্দধারা প্রকল্প যেখানে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হচ্ছে। এই আনন্দধারা প্রকল্পে প্রধানত বিজনেস ডেভেলপমেন্ট সাপোর্ট প্রোভাইডার (BDSPDS) পদে প্রচুর পরিমাণে কর্মী নিয়ে করা হচ্ছে। আপনি কি  এই পদে চাকরি করতে চান তবে আর দেরি কেন বিস্তারিতভাবে খবর টি শেষ পর্যন্ত পড়ুন এবং কিভাবে আবেদন করবেন সম্পূর্ণ বিষদে জেনে নিন।

পদের নাম :-  এই পদের নাম বিজনেস ডেভেলপমেন্ট সাপোর্ট প্রোভাইড (BDSPDS)

আবেদন প্রক্রিয়া :- এখানে আবেদন  করতে হবে অফলাইনে এর মাধ্যমে। অফিসের নোটিফিকেশনের মাধ্যমে একটি ফর্ম পেয়ে যাবেন। অফিশিয়াল নোটিফিকেশান এ গিয়ে আবেদন পত্রটি ডাউনলোড করে নেবেন বা প্রিন্ট আউট বের করে নেবেন। এরপর আবেদনপত্রটি নির্ভুলভাবে ফিলাপ করতে হবে। আবেদনপত্রের সাথে কিছু ডকুমেন্টস জেরক্স করে জমা দিতে হবে। আবেদনপত্রটি অফিশিয়াল নোটিফিকেশান এ  যে স্থান উল্লেখ করা আছে সেই স্থানে জমা দিতে হবে।

আবেদন পত্র জমা দেওয়ার ঠিকানা :- 

Amdanga Development Block . To The Block Development Officer, Amdanga Development Block , Vill – Rafipur , P.O –  Arkhali Amdanga, P.S – Amdanga , District – North 24 pgs , Pin – 743221 

Email ID – Amdanga@gmail.com

আবেদন পত্র জমা দেওয়ার দ্বিতীয় ঠিকানা :- 

Habra I Development Block  : To The Block Development Officer , Habra I Development Block , Prafulla, Nagar, Habra , pin – 743268.

Email ID – bdohabral@gmail.com

প্রয়োজনীয় ডকুমেন্ট :- 

* বয়সের প্রমান পত্র ।

* শিক্ষাগত যোগ্যতা সমস্ত নথিপত্র।

* স্থায়ি বসতির প্রমান পত্র।

* আঁধার কার্ড বা ভোটার কার্ড।

* কম্পিউটার সার্টিফিকেট।

বয়স ও শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করতে হলে চাকরিপ্রার্থীর বয়স হতে হবে ৪৫ বছরের কম । এবং চাকরিপ্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে গ্ৰাজুয়েশন পাস।

আবেদনের তারিখ সমূহ :- তোমরা যারা ভাবছো এখানে আবেদন করবে তারা আর দেরি না করে তাড়াতাড়ি আবেদন করো । আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে ১৩/০৭/২০২২. এবং এখানে আবেদন চলবে ২৯/০৭/২০২২ পর্যন্ত ।

আপনাকে যদি চাকরিতে সিলেক্ট করা হয় তবে আপনাকে নিয়োগ করা হবে  উত্তর ২৪ পরগনা জেলার বিভিন্ন গ্ৰামে ।

এছাড়া এই আবেদনপত্র সম্বন্ধে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশান টি ডাউনলোড করুন।

OFFICIAL NOTICE: CLICK HERE

Leave a comment