পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরের ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে কর্মী নিয়োগ | WB Laboratory Technician-II Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য রয়েছে বিরাট একটা সুখবর!   কেন্দ্রীয় সরকারের অধীনস্থ অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সাইন্সের তরফে ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। এখানে পশ্চিমবঙ্গের সকল বাসিন্দা আবেদন করতে পারবেন। এই পদের জন্য কিভাবে আবেদন করতে হবে এবং চাকরি সম্বন্ধে আরো বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইটটি ভিজিট করুন।

পদের নাম :- Laboratory Technician-II

বয়স :- এই পদের জন্য আবেদন করতে হলে প্রার্থীদের বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে।

লোকেশন :- AIIMS, Jodhpur.

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করতে হলে বিজ্ঞান বিভাগ নিয়ে দ্বাদশ শ্রেণী পাস বা B.Sc মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজি পাস করতে হবে।  এক বছরের DMLT সংগঠন করতে হবে। 

 বিঃদ্রঃ: B.Sc.  ডিগ্রি 3 বছরের অভিজ্ঞতা হিসাবে বিবেচিত হবে।

এর প্রক্রিয়াকরণের সাথে প্যাথলজি এবং বায়োকেমিস্ট্রিতে অভিজ্ঞতার হাত ধরে ক্লিনিকাল নমুনা হিন্দি এবং ইংরেজিতে পড়তে, লিখতে এবং কথা বলতে পারদর্শী হতে হবে।

বেতন :- এখানে চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ২০,০০০ টাকা+ ১৬% HRA

আবেদন প্রক্রিয়া :- এখানে আবেদন করার জন্য প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন পত্র ডাউনলোড করে নির্ভুলভাবে ফিলাপ করে প্রয়োজনীয় নথিপত্র সংযুক্ত করে। আবেদন পত্রটি ইন্টারভিউয়ের দিন ইন্টারভিউ স্থানে গিয়ে জমা দিতে হবে।

ইন্টারভিউয়ের স্থান :- Research Section, Room No. C-116, First Floor, Medical College Building, All India Institute of Medical Sciences, Jodhpur

ইন্টারভিউয়ের তারিখ :- এই পদের জন্য প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে ২১/০৯/২০২২ তারিখে সকাল ১০ টা থেকে। রিপোর্টিং টাইম সকাল ৯ টা থেকে।

এছাড়া এই আবেদন প্রক্রিয়া সম্বন্ধে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশান টি ডাউনলোড করুন।

OFFICIAL NOTICE: DOWNLOAD

Leave a comment