মাধ্যমিক পাশে প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ, বেতন প্রতি মাসে 18000 টাকা | 10 Pass Cleark Group-D Recruitment 2022

 সুখবর সুখবর সুখবর ! রাজ্যের বেকার যুবক- যুবতীদের জন্য রয়েছে এবার বড় সুখবর । যারা দীর্ঘদিন ধরে একটি চাকরির জন্য অপেক্ষারত ছিলেন তাদের জন্য রয়েছে বড় সুখবর। এখানে চাকরি করার জন্য লাগবে না কোন উচ্চমানের শিক্ষাগত যোগ্যতা। হ্যাঁ ঠিকই শুনেছেন শুধুমাত্র মাধ্যমিক পাস করলেই আপনিও পেয়ে যাবেন এখানে একটি চাকরি। ইতিমধ্যে একটি অফিসিয়াল নোটিফিকেশন এর মাধ্যমে জানানো হয়েছে দশ ধরনের শূন্য  পদ অর্থাৎ গ্ৰুপ সি পদে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। নারী-পুরুষ সকলকেই এখানে কাজ করতে পারবেন। যে সমস্ত কর্মীরা এখানে কাজ করতে ইচ্ছুক তারা এই খবরটি ভালোভাবে পড়ুন এবং নিচের সমস্ত বিস্তারিতভাবে দেওয়া আছে।

পদের নাম:- এখানে মোট দশ টি পদে কর্মী নিয়োগ করা হবে। 

1. Barber.

2. Chowkider.

3. Cook.

4. Washerman.

5. Safaiwali.

6. Tradesman.

7. Ward Sahayika.

8. LDC.

9. Messenger.

1. BARBER :

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক পাস । এবং এখানে শূন্যপদ রয়েছে ৫ টা । UR – 2 SC- 2 OBC – 1 .

2. CHOWKIDER :

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক পাস । এবং এখানে শূন্যপদ রয়েছে 6 টা । UR – 5, OBC – 1 .

3. COOK

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক পাস । এবং এখানে শূন্যপদ রয়েছে 6 টা । UR – 4 SC- 1 OBC – 1 .

4. WASHERMAN

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক পাস । এবং এখানে শূন্যপদ রয়েছে 15 টা । UR – 4 SC- 2, ST – 1, OBC – 4 , EWS – 4.

5 SAFAIWALI :

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক পাস । এবং এখানে শূন্যপদ রয়েছে 7 টা । UR – 1 SC- 2 OBC – 2 , EWS – 2.

6. TRADESMAN :

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক পাস । এবং এখানে শূন্যপদ রয়েছে 6 টা । UR – 3 SC- 1 OBC – 1 EWS – 1.

7. WARD SAHAYIKA :

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক পাস । এবং এখানে শূন্যপদ রয়েছে 15 টা । UR – 6 , OBC – 3 , EWS – 6.

8. LDC :

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হতে হবে উচ্চমাধ্যমিক পাস । এবং এখানে শূন্যপদ রয়েছে 3 টা । UR – 3.

9. MESSENGER :

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক পাস । এবং এখানে শূন্যপদ রয়েছে 6 টা । UR – 2 SC- 1, ST – 1, OBC – 2 .

বয়স :- এখানে আবেদন করার জন্য আপনার নূন্যতম বয়স হতে হবে 18 বছর সর্বোচ্চ বয়স হতে হবে 25 বছর। এছাড়া যে সমস্ত পদের। জন্য আবেদন করবেন সেই সমস্ত পদের কাজের অভিজ্ঞতা থাকতে হবে

নিয়োগ পদ্ধতি :- এখানে আবেদনকারী দের নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে। লিখিত পরীক্ষা সিলেবাস টি নীচে অফিসিয়াল নোটিফিকেশান এ দেওয়া আছে। ইচ্ছুক প্রার্থীরা অফিসিয়াল নোটিফিকেশান টি ডাউনলোড করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া :- এখানে আবেদন করার জন্য আপনাদের সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটের লিংকে গিয়ে ডাউনলোড করতে হবে। এবার কম্পিউটার থেকে একটি আবেদন পত্র তৈরি করে সেটি ভালোভাবে ফিলাপ করে এর সাথে যে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট লাগবে সেগুলো ও দিয়ে একটি মুখবন্ধ খামে ভড়ে স্পীড পোস্ট/কুরিয়ারে মাধ্যমে জমা দিতে হবে।

আবেদন পত্র জমা দেওয়ার ঠিকানা :- Command Military Dental Centre , ( Northern Command ), NCRS Geat, Opp Army Public School Junior Wing , Udhampur , Pin – 182101 , c/o 56 APO.

আবেদন করার জন্য প্রয়োজনীয় ডকুমেন্ট :

* সমস্ত শিক্ষকতা যোগ্যতার নথিপত্র। 

* বয়সের প্রমানপত্র।

* মাধ্যমিকের এডমিট কার্ড।

 * পাসপোর্ট সাইজের কপি ফটো। 

* কাস্ট সার্টিফিকেট যদি থাকে।

* অনান্য নথিপত্র।

আবেদনের শেষ তারিখ :- এখানে আবেদন করার শেষ তারিখ হল 01/08/2022

এছাড়া এই আবেদনপত্র সম্বন্ধে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশান টি ডাউনলোড করুন।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment