রুপশ্রী প্রকল্পের প্রচুর কর্মী নিয়োগ | WB Rupashree Prakalpa DEO Recruitment 2022

 সুখবর সুখবর সুখবর ! রাজ্যের যুবক যুবতীদের জন্য রয়েছে এবার বড় সুখবর যারা একটি চাকরির জন্য অপেক্ষারত ছিলেন তাদের জন্য রয়েছে বড় সুখবর। কন্যাশ্রী প্রকল্পের মাধ্যমে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে এরকম একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কন্যাশ্রী প্রকল্পে ডাটা এন্ট্রি অপারেটর পদে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের সকল বাসিন্দা নারী ও পুরুষ সকলেই এখানে আবেদন করতে পারবেন যে সমস্ত প্রার্থীর এখানে আবেদন করতে ইচ্ছুক তারা খবরটি বিস্তারিতভাবে জেনে নিন।

পদের নাম :- কন্যাশ্রী প্রকল্পে ডাটা এন্ট্রি অপারেটর পদ।

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করার জন্য আবেদন প্রার্থী শিক্ষাগত যোগ্যতা হতে হবে গ্রাজুয়েশন পাস আপনি যেকোনো বিভাগে কমার্স , সায়েন্স, আর্টস যে কোন বিষয়ে গ্রাজুয়েশন পাস করলেই এখানে আবেদন করতে পারবেন। এছাড়া কম্পিউটারের ডিপ্লোমা কোর্সের সার্টিফিকেট থাকতে হবে। এবং এক মিনিটের 30 টি শব্দ টাইপিং করার দক্ষতা থাকতে হবে। এবং সংশ্লিষ্ট পদে এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স :- আপনি যদি এই চাকরি করতে চান তাহলে ১ জানুয়ারি ২০২২ অনুযায়ী আপনার নূন্যতম বয়স হতে হবে ১৮ বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে ৪০ বছর এর মধ্যে । এছাড়া আপনি SC/ST ক্যান্ডিডেট হন আপনি ৫ বছর বয়সের ছাড় পাবেন। আর আপনি যদি OBC ক্যান্ডিডেট হয় আপনি ৩ বছর বয়সের ছাড় পাবেন। তাহলে আর দেরি কেন অতি অবশ্যই আবেদন করূন।

বেতন কাঠামো :- আপনারা যদি এখানে চাকরি করেন তাহলে আপনাদের মাসিক ১১,০০০ টাকা বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি :- এই পদের জন্য সম্পূর্ণ ভাবে অফলাইন এর মাধ্যমেই আবেদন করতে হবে।অফলাইনে আবেদন করার জন্য অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র ডাউনলোড করে নির্ভুলভাবে ফিলাপ করে যা যা প্রয়োজনীয় ডকুমেন্টস লাগবে সেগুলি সংযুক্ত করে খামে ভরে নির্দিষ্ট ঠিকানাই পাঠাতে হবে। খামের উপর লিখতে হবে Application For The Post Of ___ (পদের নাম)। আবেদন করতে হবে রেজিষ্ট্রার পোস্ট বা স্পিড পোস্ট এর মাধ্যমে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা :- Rupashree Section , Office of The District Magistrate , Kalimpong , 1st Floor , Pin – 734301.


প্রয়োজনীয় নথিপত্র :- আপনাদের যেসমস্ত ডকুমেন্ট জমা দিতে হবে সেগুলো হল –

১. আপনার যদি কোন শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট থাকে ।

২. ২ কপি রঙিন পাসপোর্ট সাইজের ফটোকপি।

৩. আঁধার কার্ড বা ভোটার কার্ড। 

৪. আপনার যদি কাস্ট সার্টিফিকেট থাকে তাহলে সেটি।

৫. বয়সের প্রমাণপত্র।

৬. অভিজ্ঞতা সাটিফিকেট ।

নিয়োগ বিজ্ঞপ্তি :- এখানে প্রথমে লিখিত পরীক্ষা নেওয়া হবে। লিখিত পরীক্ষার পাস করলে কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ :- এখানে আবেদন প্রক্রিয়া চলবে ১৭ আগস্ট ২০২২ পর্যন্ত। তাই দেরি না করে তাড়াতাড়ি আবেদন করুন।

এছাড়া এই আবেদনপত্র সম্বন্ধে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশান টি ডাউনলোড করুন।

OFFICIAL NOTICE: CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a comment