শুধুমাত্র নাম লিখতে পারলেই গ্রুপ ডি কর্ম বন্ধু পদে চাকরি পশ্চিমবঙ্গে | WB Group-D Karmabandhu Recruitment

 সুখবর সুখবর সুখবর ! রাজ্যের বেকার যুবক- যুবতীদের জন্য রয়েছে এবার বড় সুখবর । যারা দীর্ঘদিন ধরে একটি চাকরির জন্য অপেক্ষারত ছিলেন তাদের জন্য রয়েছে বড় সুখবর। এখানে চাকরি করার জন্য লাগবে না কোন উচ্চমানের শিক্ষাগত যোগ্যতা। হ্যাঁ ঠিকই শুনেছেন শুধুমাত্র  নাম লিখতে জানলেই আপনিও পেয়ে যাবেন এখানে একটি চাকরি। ইতিমধ্যে একটি অফিসিয়াল নোটিফিকেশন এর মাধ্যমে জানানো হয়েছে পশ্চিমবঙ্গের গ্ৰুপ ডি পদে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের সকল মানুষ এখানে আবেদন করতে পারবেন । যে সমস্ত কর্মীরা এখানে কাজ করতে ইচ্ছুক তারা এই খবরটি ভালোভাবে পড়ুন এবং নিচের সমস্ত বিস্তারিতভাবে দেওয়া আছে।

পদের নাম :- এখানে গ্ৰুপ ডি পদে কর্মী নিয়োগ করা হবে। গ্ৰুপ ডি পদে যে সমস্ত কর্মী নিয়োগ করা হবে সেটি হল কর্মবন্ধু।

আবেদন প্রক্রিয়া :- এখানে আবেদন করার জন্য আপনাদের সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটের লিংকে গিয়ে ডাউনলোড করতে হবে। এবার কম্পিউটার থেকে একটি আবেদন পত্র তৈরি করে সেটি ভালোভাবে ফিলাপ করে এর সাথে যে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট লাগবে সেগুলো দিয়ে একটি মুখবন্ধ খামে ভড়ে নীচে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে।

প্রয়োজনীয় নথিপত্র :- আপনাদের যেসমস্ত ডকুমেন্ট জমা দিতে হবে সেগুলো হল –

১. আপনার যদি কোন শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট থাকে ।

২. রঙিন পাসপোর্ট সাইজের ফটোকপি।

৩. আঁধার কার্ড বা ভোটার কার্ড। 

৪. আপনার যদি কাস্ট সার্টিফিকেট থাকে তাহলে সেটিও নিয়ে যাবেন।

৫. বয়সের প্রমাণপত্র

৬. নিজস্ব সিগনেচার

আবেদন পত্র জমা দেওয়ার ঠিকানা :- OFFICE OF THE DISTRICT MAGISTRATE & COLLECTOR , P.O & P.S – CHINSURAH , DIST – HOOGHLY , PIN – 712101

শিক্ষাগত যোগ্যতা:- এখানে আবেদন করার জন্য লাগবে না কোন শিক্ষাগত যোগ্যতা। শুধুমাত্র নাম স্বাক্ষর করতে জানলেই এখানে আবেদন করা যাবে। তা ছাড়া আপনি যদি মাধ্যমিক পাশ বা উচ্চ মাধ্যমিক পাশ করেন তাও এখানে আবেদন করতে পারবেন।

বয়স :- এখানে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩৭ বছরের মধ্যে। তাহলেই আপনার এখানে আবেদন করতে পারবেন।

নিয়োগ পদ্ধতি :- কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না হ্যাঁ ঠিকই শুনেছেন শুধুমাত্র ডকুমেন্টস ভেরিফিকেশন এর মাধ্যমে নামের শর্ট লিস্ট তৈরি করা হবে। তারপর ইন্টারভিউ নেওয়া হবে। ইন্টারভিউ যদি আপনি পাশ করেন তাহলে আপনাকে এই চাকরিতে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ :- এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে। গেছে তাই আর দেরি না করে অবশ্যই আবেদন করুন আবেদন চলবে ০৯/০৮/২০২২ পর্যন্ত।

এছাড়া এই আবেদনপত্র সম্বন্ধে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশান টি ডাউনলোড করুন।

OFFICIAL NOTICE: CLICK HERE

Leave a comment