স্কুলে গ্রুপ ডি পদে প্রচুর নিয়োগ| Group-D Recruitment

 সুখবর সুখবর সুখবর !  রাজ্যের বেকার যুবক- যুবতীদের জন্য রয়েছে এবার বড় সুখবর । যে সমস্ত চাকরিপ্রার্থী  দীর্ঘদিন ধরে একটি সরকারি চাকরির জন্য অপেক্ষারত তাদের জন্য রয়েছ বড়ো সুখবর। মালদা ডিস্টিক এর  মডেল স্কুলে গেস্ট টিচার ও গ্ৰুপ ডি পদে প্রচুর পরিমাণে নিয়োগ করা হবে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন তাহলে আপনিও এখানে আবেদন করতে পারবেন। এখানে নারী-পুরুষ সকলেই আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে । তাহলে আর দেরি কেন তাড়াতাড়ি আবেদন করতে চান আবেদন করুন আবেদন করতে কি কি ডকুমেন্ট প্রয়োজন নিয়ে যেটা বিস্তারিতভাবে আলোচনা করা হলো।

পদের নাম :- Guest Teacher , Group-D 

মোট শূন্যপদ :- 1. Name Of School: GMS School Malda , Vacancies : Mathematics : 1 , Group-D : 1.

2. Name of School: GMS Manikchak , Vacancies: Mathematics: 1.

3. Name of School: GMS Habibpur, Vacancies : English: 1, Geography: 1, Group-D: 1,

4. Name of School: GMS Ratua-I , Vacancies : Geography: 1, English: 1, Bengali: 1 , Group-D : 1 .

5. Name of School: GMS Harischandrapur-I, Vacancies: Bengali: 1 , English: 1 , Life Science: 1 , Geography: 1 , History: 1 , Group-D : 1.

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে স্নাতক ডিগ্রী পাস।

বয়স :- এখানে আবেদন করার জন্য প্রার্থীকে বয়স হতে হবে ৬২ বছরের মধ্যে।

আবেদন পদ্ধতি :- এখানে প্রর্থীদের আগে থেকে কোনরকম অনলাইন বা অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে না। সরাসরি যেদিন ইন্টারভিউ হবে সেদিনই প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে সিলেক্ট করা হবে।

ইন্টারভিউয়ের স্থান :- SDO Office, Malda.

ইন্টারভিউ এর তারিখ :- আপনি যদি এই পদে চাকরি করতে চান তাহলে সরাসরি ইন্টারভিউয়ের দিন আপনাদের ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে। এই ইন্টারভিউ নেয়া হবে ২৩ আগস্ট ২০২২ তারিখ।  সকাল ১১ টা থেকে।

এছাড়া এই আবেদনপত্র সম্বন্ধে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশান টি ডাউনলোড করুন।

OFFICIAL NOTICE:CLICK HERE

Leave a comment