15000 টাকা বেতনে পশ্চিমবঙ্গে গ্রুপ সি পদে কর্মী নিয়োগ | WB Govt Job Recruitment

 সুখবর সুখবর সুখবর ! রাজ্যের বেকার যুবক- যুবতীদের জন্য রয়েছে এবার বড় সুখবর । যারা দীর্ঘদিন ধরে একটি চাকরির জন্য অপেক্ষারত ছিলেন তাদের জন্য রয়েছে বড় সুখবর। শুধুমাত্র গ্রাজুয়েশন পাশ করলেই এখানে আবেদন করা যাবে। ইতিমধ্যে একটি অফিসিয়াল নোটিফিকেশন এর মাধ্যমে জানানো হয়েছে পশ্চিমবঙ্গের গ্ৰুপ ডি পদে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। ডি এম অফিসের তরফে পশ্চিমবঙ্গের জেলা ম্যাজিস্ট্রেট ও কালেক্টর অফিসে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের সকল মানুষ এখানে আবেদন করতে পারবেন । যে সমস্ত কর্মীরা এখানে কাজ করতে ইচ্ছুক তারা এই খবরটি ভালোভাবে পড়ুন এবং নিচের সমস্ত বিস্তারিতভাবে দেওয়া আছে।

পদের নাম :- CASE WORKER.

শিক্ষাগত যোগ্যতা :- শুধুমাত্র গ্রাজুয়েশন পাস করলেই আপনি এই চাকরির জন্য আবেদন করতে পারবেন এবং এই পদে কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স :- এখানে আবেদন করার জন্য প্রার্থীর বয়স ৩৫ বছরের কম হলে এখানে আবেদন করা যাবে।

বেতন :- এখানে যে সমস্ত প্রার্থী চাকরি করবে তাদের মাসে বেতন দেয়া হবে ১৫ হাজার টাকা করে।

আবেদন প্রক্রিয়া :- এখানে আবেদন করার জন্য আপনাদের সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটের লিংকে গিয়ে ডাউনলোড করতে হবে। আবেদন পত্রটি ভালোভাবে ফিলাপ করতে হবে আবেদনপত্রে পাসপোর্ট সাইজের ছবি ও আবেদন প্রার্থী নিজস্ব সিগনেচার করতে হবে এবং যে সমস্ত অন্যান্য ডকুমেন্ট লাগবে সেগুলোও দিতে হবে। তারপর একটি মুখ বন্ধ খামে ভরে মুছে দেওয়া নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। এবং ওই খামের ওপর ৬ টাকার স্ট্যাম্পকপি লাগাতে হবে।

প্রয়োজনীয় ডকুমেন্ট :- এখানে যে সমস্ত ডকুমেন্টগুলি দিতে হবে সেগুলি হল – 

১. সমস্ত শিক্ষাগত যোগ্যতা সার্টিফিকেট ।

২. জন্ম সার্টিফিকেট।

৩. আধার কার্ড 

৪. ভোটার কার্ড

৫. পাসপোর্ট সাইজের ফটোকপি।

৬. কাস্ট সার্টিফিকেট।

৭. কাজের অভিজ্ঞতা সার্টিফিকেট।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা :- OFFICE OF THE DISTRICT MAGISTRATE & COLLECTOR , JHARGRAM, P.O+ DIST – JHARGRAM.

নিয়োগ পদ্ধতি :- এখানে কোনো রকম লিখিত পরীক্ষা নেয়া হবে না। এখানে প্রার্থীদের এডুকেশন কোয়ালিফিকেশনের উপর ৩০ নাম্বার, কম্পিউটার টেস্ট নেয়া হয় ১৫ নাম্বার ও ইন্টারভিউ নেওয়া হবে ৫ নাম্বার । এর উপর ভিত্তি করেই চাকরিপ্রার্থীদের চাকরিতে নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ :- এখানে আবেদন প্রক্রিয়া শেষ তারিখ হল ১২ আগস্ট ২০২২ ।

এছাড়া এই আবেদনপত্র সম্বন্ধে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশান টি ডাউনলোড করুন।

OFFICIAL NOTICE: CLICK HERE

APPLICATION FORM: CLICK HERE

Leave a comment