ঘরে বসে মোবাইল বা ল্যাপটপ দিয়ে কাজ করে প্রতিদিন ইনকাম করুন ২৫০০ টাকা | work from home job




প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ক্ষমতায় আসার পর থেকেই ভারতের সাধারণ মানুষের জন্য একের পর এক প্রকল্প ও কর্মসংস্থানের সুযোগ নিয়ে হাজির হয়েছেন বারংবার। এবারেও দেশের শিক্ষিত বেকারদের জন্য নয়া কর্মসংস্থান নিয়ে হাজির কেন্দ্রীয় সরকার। এবার ঘরে বসেই সরকার অনুমোদিত Flexibench ওয়েবসাইটে কাজ করে কামাতে পারেন দৈনিক ২,০০০ থেকে ২,৫০০ টাকা। এই বিষয়ে বিস্তারিত জানাতে হাজির হয়েছে আজকের প্রতিবেদনে।

কিভাবে কাজ করবেন?

কাজ করার জন্য আপনাকে Flexibench ওয়েবসাইটে যেতে হবে। প্রথমে Google-এ গিয়ে সার্চ করুন Flexibench। এরপর ওয়েবসাইটে ঢুকে সমস্ত তথ্য দিয়ে নিজের অ্যাকাউন্ট বানিয়ে ফেলুন। এরপর আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে All Tasks অপশনে যেতে হবে। তারপর আপনি নানান ধরনের অনুবাদের কাজ দেখতে পাবেন।

আগে নিজের সুবিধাজনক ভাষায় কাজের জন্য আবেদন
করতে হবে। আবেদন সম্পূর্ণ হলে সংস্থার পক্ষ থেকে একটি অ্যাসেসমেন্ট টেস্ট নেওয়া হবে। এই পরীক্ষায় সফল হলে তবেই আপনাকে নিয়োগ করা হবে এই কাজের জন্য। এই কাজগুলি করে আপনি বাড়ি বসে দৈনিক ২,০০০ থেকে ২,৫০০ টাকা পর্যন্ত উপার্জন করতে পারেন।


কাজ সম্পূর্ণ হবার পর আপনার প্রদান করা ব্যাংক অ্যাকাউন্টে কাজের টাকা ঢুকে যাবে। অ্যাকাউন্ট খোলার সময় তথ্যগুলি সঠিকভাবে পূরণ করে পুনরায় মিলিয়ে নেবেন। অন্যথায় আপনার কাজের টাকা অন্যের ব্যাংক অ্যাকাউন্টে জমা হয়ে যাবে। প্রতিবেদনটি পড়ে ভালো লাগলে আপনার কাছের মানুষদের সাথে ভাগ করে নেবেন। এই ধরনের খবর দৈনিক পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইটটি ফলো করবেন।

আরও খবর পড়ুন: CLICK HERE 

নিত্যনতুন এই ধরনের প্রকল্পের আপডেট সবার প্রথমে আমাদের টেলিগ্রাম চ্যানেলে দেওয়া হয় তাই আপনারা সকলেই টেলিগ্রাম চ্যানেলের যুক্ত হতে পারেন।

Join Telegram Channel : CLICK HERE

Leave a comment